আজ সোমবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা
||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১৩, ২০২০, ৭:০৬ অপরাহ্ণ




আনুশকা বিরাটের স্ত্রী নন!

বাহাদুর ডেস্ক :

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ভারতের জাতীয় দলের ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেন বছর তিনেক আগে। অথচ সম্প্রতি এই আনুশকাকে মাথা চক্কর দেয়া তথ্য দিচ্ছে গুগল। গুগল বলছে, আনুশকা বিরাটের স্ত্রী নন, তিনি আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের স্ত্রী!

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে বৃহৎ সার্চ ইঞ্জিন গুগলে গিয়ে যদি কেউ সার্চ করেন- রশিদ খানের স্ত্রী কে? তাহলেই জ্বলজ্বল করবে হাসিমুখে আনুশকার ছবি ও নাম!

বিষয়টি হাসির কাণ্ড হলেই এমনটি দেখাচ্ছে গুগল। তবে কোনও কারণ ছাড়া এমন বিভ্রান্তিকর তথ্য দেয়নি গুগল। মূলত কিছুদিন আগেই রশিদ খানকে জিজ্ঞাসা করা হয় প্রিয় বলিউড অভিনেত্রী কে? রশিদ খানের জবাব ছিল আনুশকা শর্মা এবং প্রীতি জিনতা। এর পরেই সেই খবর ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়, এবং গুগল নিউজেও ট্রেন্ড করতে থাকে।

এরপর বহু জায়গায় একসঙ্গে মেনশন করা হয় রশিদ ও আনুশকার নাম। বিরাট পত্নীর নামের সঙ্গে রশিদের নাম জুড়ে দেন তার ভক্তরা, এর জেরেই গুগল এলগোরিদমের এই সমস্যা, মানে যাকে বলে ‘উদোর পিন্ডি বুদোর ঘাড়ে’ চড়িয়ে দেওয়া।

এদিকে রশিদ খান এখনও অবিবাহিত। মাত্র ২২ বছর বয়সী এই তারকা ক্রিকেটার ক’দিন আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন আফগানিস্তান ক্রিকেট বিশ্বকাপ জিতলে তবেই বিয়ের আসরে বসে ‘কবুল হ্যায়’ উচ্চারণ করবেন তিনি, অন্যথায় নয়।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১